মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

হবিগঞ্জে জামায়াতের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ এর বিরাট, শিবপাশা এবং বানিয়াচংয়ের রত্মায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের বসতবাড়ি পুনঃনির্মাণের জন্য ঢেউটিন এবং কাপড় বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান।

আজ (২৬ শে জুলাই, মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় শুরু করে প্রথমেই আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত মসজিদ পূনঃনির্মাণের জন্য বিশেষ আর্থিক অনুদান ঘোষণা করেন এবং মসজিদের পূনঃনির্মাণের কজের উদ্বোধন করেন তিনি।

এর পর শিবপাশা এবং বানিয়াচং উপজেলার রত্না গ্রামে সাধারণ মানুষদের মঝে উপহার সামগ্রী কাপড় ও ঢেউটিন বিতিরণ করেন তিনি।

তিনটা স্থানে সাধারণ মানুষের সাথে মিশে গিয়ে ডাঃ শফিকুর রহমান বলেন, এই বিপদ এসেছে আল্লাহ পাক এর পক্ষ থেকে, এই বিপদ সড়িয়ে ও নিবেন আল্লাহ। সবাইকে আল্লাহ পাক এর কাছে প্রার্থনা করার আহবান জানান।

ডাঃ শফিকুর রহমান আরো বলেন, আমোদের সামর্থ্য অতিক্ষূদ্র।আমরা এসেছি আমাদের প্রিয়জনদের একনজর দেখে যেতে। আপনাদের সাথে নিয়ে রাব্বে কারীম এর দরবারে প্রাণখোলে দোয়া করতে;যেন আল্লাহ পাক আমাদের ক্ষমা করে দেন,আমাদের বিপদ কাটিয়ে উঠার তাওফিক দেন। এই সুন্দর দেশকে যেন রাব্বুল আ’লামিন ইসলামের জন্য কবুল করেন;আপনাদের সবাইকে নিয়ে এক সুন্দর সমাজ বিনির্মাণের তাওফিক যেন মহান মাওলা আমাদের দান করেন।

পরে আমিরে জামাত মুনাজাত করেন উপস্থিত সবাইকে নিয়ে; মুনাজাতে এক আবেগঘন অবস্থার সৃষ্টি হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামি আজমিরীগঞ্জ উপজেলা আমীর জনাব শুয়েব পাশা এবং বানিয়াচং উপজেলা সাবেক আমীর আব্দুল হান্নান আরজু সাহেবের যৌথ সভাপতিত্বে আয়োজিত পৃথক পৃথক অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, জেলা জামায়াতের আমীর জনাব আব্দুর রহমান মাষ্টার, জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মুখলিছুর রহমান,সিলেট মহানগর জামাতের সেক্রেটারি মোঃ শাহজাহান আলি, জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ কাজী মহসিন আহমদ,জেলা বায়তুল মাল সম্পাদক জনাব আব্দুস শহিদ, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান,জেলা জামায়াত নেয়া মাওলানা আশরাফ আলী,আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল হাই, জেলা জামায়াত নেতা, বানিয়াচং উপজেলা সদরের ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সিলেট মহানগর শিবিরের এইচ আর ডি সম্পাদক শাহিন আহমদ সহ বানিয়াচং আজমিরীগঞ্জ সহ অন্যান্য উপজেলা ও জেলা জামায়াত ছাত্রশিবিরের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...