সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

হবিগঞ্জে নারী এনজিও কর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

হবিগঞ্জ  সদর উপজেলার কটিয়াদি বাজারে এক নারী এনজিও কর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত ভোরে বাসায় ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে উল্লেখ করা হয়, প্রায় ৮ মাস আগে জেলার বানিয়াচংয়ের জনৈক নারী ব্র্যাকের কটিয়াদি বাজার আঞ্চলিক শাখায় যোগ দেন। চাকুরীর সুবিধার্থে কটিয়াদি বাজার সংলগ্ন একটি ভাড়াটিয়া বাসায় উঠেন তিনি। এরপর থেকে ছোট এক মেয়ে সন্তানকে নিয়ে সেখানেই বসবাস করে আসছে। তার স্বামী বানিয়াচং নিজ বাড়িতে থাকেন।

বৃহস্পতিবার রাতে তিনি বাসায় ঘুমিয়ে পড়লে ভোররাতে চালের টিন খুলে অজ্ঞাত যুবক ভিতরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় আরও কয়েকজন যুবক বাসার বাহিরে অপেক্ষা করছিল। এক পর্যায়ে তিনি চিৎকার দিলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
এ ঘটনায় দুপুরে কয়কজনের নাম উল্লেখ করে হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ‘এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে তদন্তের সার্থে এই মুহুর্তে কিছু বলা যাচ্ছে না

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe