সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

হবিগঞ্জে নিবন্ধিত মহিলা সমিতির মাঝে চেক বিতরণ

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলার নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝেনএ চেক হস্তান্তর করা হয়।

জুম প্লাটফর্মের মাধ্যমে চলতি অর্থ বছরের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি।

মহিলা বিষয়ক অধিদপ্তর মহাপরিচালক রাম চন্দ্র দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সচিব মোঃ সায়েদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থা চেয়ারম্যান চেমন আরা তৈয়ব।

জেলা পর্যায়ে চেক বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা প্রশাসক। উপপরিচালক মোঃ মাহবুবুল আলমের সার্বিক ব্যবস্থাপনায় চেক বিতরণ অনুষ্ঠানে হবিগঞ্জ জেলার নিবন্ধিত ত্রিশটি মহিলা সমিতির মধ্যে ১১ লক্ষ ৭০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe