24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আহবান

ফেরদৌস আহমেদ: হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার জন্য আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার রাতে তাঁর বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বলেছেন, উন্নয়নের স্বার্থে হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় জরুরী। এ লক্ষ্যেই নৌকার প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে এক যোগে কাজ করতে হবে। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা। সভায় নেত্রীর নির্দেশনা ও হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন-অগ্রগতির স্বার্থে অতীতের সবকিছু ভুলে গিয়ে দল মনোনিত প্রার্থীর জন্য কাজ করতে তিনি সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।

বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও হবিগঞ্জ জজকোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ আরব আলী, আওয়ামী লীগ নেতা ডাঃ অসিত রঞ্জন দাশ, আবুল ফজল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ। সভার স ালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।

সভায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আতাউর রহমান সেলিম তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠনের কাজ করতে গিয়ে যদি কারো সাথে ভুল বুঝাবুঝি হয়ে থাকে তাহলে এসব ভুলে সকল নেতাকর্মীকে নৌকার পক্ষে কাজ করার জন্য আবেদন জানান।

পরে পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল ও জেলা আওয়ামী লীগ নেতা শঙ্খ শুভ্র রায় নৌকার প্রতি সমর্থন জানিয়ে দল মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

পরে শহীদ উদ্দিন চৌধুরী আহবায়ক ও নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু এবং মোতাচ্ছিরুল ইসলামকে সদস্য সচিব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার