১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:২৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জে পথচারীদের মাঝে শুভসংঘের ইফতার বিতরণ

ঘড়ির কাঁটায় তখন বিকেল সাড়ে পাঁচটা। পশ্চিম আকাশে হেলে পড়েছে সূর্য। সারাদিন রোজা রেখে ইফতারের উদ্দেশ্যে বাড়ির রাস্তা ধরছেন নিম্নআয়ের মানুষজন। সেই রাস্তার পাশে দাঁড়িয়ে তাদের হাতে ইফতার তুলে দিয়েছেন হবিগঞ্জের শুভসংঘের বন্ধুরা।

বুধবার (২৭ মার্চ) শুভসংঘের বন্ধুদের হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পয়েন্টে এভাবেই ইফতার বিলি করতে দেখা যায়। আর ইফতার পেয়ে লোকজনের চোখে মুখে ছিল আনন্দ।

শুভসংঘ সূত্রে জানা যায়, স্বাধীনতা দিবস উপলক্ষে নিম্নআয়ের মানুষের মধ্যে ইফতার বিতরণ করার পরিকল্পনা নেয় শুভসংঘ হবিগঞ্জ পরিবার।পরিকল্পনা অনুযায়ী বুধবার বিকেল থেকে শহরের গুরুত্বপূর্ণ স্থান শায়েস্তানগর পয়েন্টে ইফতার বিতরণ শুরু করা হয়।

এসময় কালের কন্ঠ জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামান নিজেই পথচারী, দিনমজুর, রিকশাচালকসহ নিম্নআয়ের অর্ধ শতাধিক লোকজনের হাতে মোরগ পোলাও ,চানা,আলুরচপ, বেগুনি, ও পানির বোতল তুলে দেন।

ইফতার পেয়ে অটোরিকশাচালক কামাল মিয়া বলেন, ‘রমজানে আমাদের রোজগারের পরিমাণ একটু কমে যায়। বাজার থেকে আয়ের টাকা খরচ করে ইফতার কিনে নিতে হয়। আজ বাড়ি ফেরার পথে শুভসংঘ আমার হাতে ইফতার তুলে দিয়েছেন। আজ পকেটের টাকাটা বেঁচে গেলো।’

ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন শুভসংঘের হবিগঞ্জ জেলার সভাপতি মো: রাজু মিয়া সহযোগিতা হিসাবে ছিলেন সাধারণ সম্পাদক আফজাল হোসেন রনি
আর উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক তাজুল ইসলাম, আজিজুর রহমান আজিজ, শুভ সংঘের সাংগঠনিক সম্পাদক শাহ আইজেন নিহান, প্রসাদ, আমিনুল, এনায়েত প্রমুখ।