30.4 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

হবিগঞ্জে পানি ছাড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জে পানি ছাড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরতলীর আনোয়ারপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুর রহমান জানান, ওই গ্রামের লেবু মিয়ার পুত্র জাকির হোসেনের সাথে বাড়িতে পানি ছাড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয় একই এলাকার মৃত বারিক মিয়ার পুত্র শাহজাহান মিয়ার। বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন একত্রিত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহতদের মধ্যে, জাকির হোসেন, অভি আহমেদ, নবীর হোসেন, রাজিব আহমেদ, আদনাতুল, জয়নাল মিয়া, জিসান আহমেদ, সুমন আহমেদ, শাহজাহান, লিজা আক্তার, নিপা আক্তার ও ছালেকা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, পুনরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার