25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জে বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট উদ্বোধন

মুজিব বর্ষ উপলক্ষে হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে শুরু হয়েছে বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট। বুধবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

উদ্বোধনী খেলায় চুনারুঘাট উপজেলা ২-০ সেটে লাখাই উপজেলাকে এবং নবীগঞ্জ উপজেলা হবিগঞ্জ ডিএসএকে ২-০ সেটে পরাজিত করে।

ভলিবল উপ-কমিটির আহবায়ক এডভোকেট শাহ ফখরুজ্জামান এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট বিভৎসু চক্রবর্ত্তী বিভুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রফিকুল আলম, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম।

হবিগঞ্জে বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট উদ্বোধন

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হুমায়ন কবির শাহেদ, সদস্য জামাল উদ্দিন খোকন, মশিউর রহমান নাঈম, ফেরদৌস আহমেদ, চুনারুঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, লাখাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, ক্রীড়া সংঘটক আব্দুল মোতালিব মমরাজ, শহিদুর রহমান লাল, আব্দুল মজিদ ও আব্দুর রাজ্জাক বকুল প্রমুখ।

টুর্ণামেন্টে জেলার ১২টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হল চুনারুঘাট উপজেলা, লাখাই উপজেলা, বানিয়াচং উপজেলা, নবীগঞ্জ উপজেলা, হবিগঞ্জ সদর উপজেলা, হবিগঞ্জ পৌরসভা, সরকারী শিশু পরিবার, জেলা পুলিশ, পিবিআই হবিগঞ্জ, হবিগঞ্জ কারাগার, ডিএসএ হবিগঞ্জ ও ডিএসএ ব্রুজ হবিগঞ্জ। আগামী ২২ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার