বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

হবিগঞ্জে বাস দূর্ঘটনায় নিহত ৩

হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে নিযন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারীসহ বাসে থাকা হেলপার নিহত হয়েছেন।

ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে স্থানীয় লোকজন। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

আজ শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ী টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে গাড়ির নিচ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন বাসের হেলপার বাহুবল উপজেলার মড়–রা গ্রামের আবু সাঈদ (৩০) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে কমলা বেগম (৩৫)। তাৎক্ষণিকভাবে নিহত অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত ওই নারী সনাতন ধর্মের বলে জানায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ী এলাকার টার্নিং পয়েন্টে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে বাস উল্টিয়ে নারীসহ তিন জনের লাশ উদ্ধার করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe