বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জে বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিনিধি: আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সমাবেশ করা হয়।

হবিগঞ্জে বিএনপির সমাবেশে জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জি কে গউছ বলেছেন, পুলিশ ও মিথ্যা মামলা দিয়ে জনগণকে দমিয়ে রাখা যাবে না। অতীতে কোন স্বৈরশাসকই বন্দুকের নল দিয়ে জনগণের কন্ঠরোধ করতে পারেনি। আজও পারবে না। গণআন্দোলনের মুখেই শেখ হাসিনার পতন নিশ্চিত করা হবে।

গউছ বলেন, যুবলীগ ঢাকা শহরকে ক্যাসিনো শহরে পরিণত করেছে, ছাত্রলীগ শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত করেছে। আওয়ামীলীগ নেতারা সারাদেশকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে। জনগনের সম্পদ লুটপাট করে দেশে-বিদেশে বাড়ি-গাড়ির মালিক হচ্ছেন।

বাড়তি ফি আদায় করলেই প্রতিষ্ঠানপ্রধানসহ সংশ্লিষ্টদের চাকরি যাবে

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হকের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম জি মুহিত, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমাস কাজল, জেলা কৃষকদলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe