24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

হবিগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

সারা দেশে একযুগে ৬ থেকে ১০ জুন২০২১ পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হবে।

এ উপলক্ষে রবিবার (৬ জুন) সকাল ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে জুমের মাধ্যমে যুক্ত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মোহাম্মদ জাকারিয়া, জেলা তথ্য অফিসার পবন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, সহকারী কমিশনার মাসফিকা হোসেন, সাবেক পৌর মেয়র শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ।

সভায় জানানো হয় যে, ভুমি সেবা সপ্তাহে প্রাধান্য দেয়া হবে ভূমি উন্নয়ন কর আদায় ও অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের জন্য রেজিস্ট্রেশন। যেকোন ব্যাক্তি বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন ঘরে বসে অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি অফিসে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। এই রেজিস্ট্রেশনের ফলে ভুমির খাজনা এবং ভবিষ্যতের অনেক জটিলতা থেকে মুক্তি পাওয়া যাবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার