সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

15.2 C
Habiganj
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

হবিগঞ্জে ভেজাল পণ্য তৈরির কারখানায় অভিযান

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল মাহমুদপুর এলাকায় ভেজাল পণ্য তৈরির কারখানায় অভিযান চালিয়েছে ডিবি পুলিশ।

অভিযানে বিপুল পরিমাণ ভেজাল মালামাল জব্দ এবং প্রতিষ্ঠানের মালিক ইসমাইল মিয়াকে (২৭) আটক করা হয়েছে। ইসমাইল ওই গ্রামের মর্তুজ আলীর পুত্র।

সোমবার (২৮ অক্টোবর) রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক দেবাশীষ তালুকদার বলেন, “প্রায় ২ বছর ধরে ইসমাইল মিয়া স্কোর কনজুনা প্রোডাক্ট নামের একটি লাইসেন্সবিহীন প্রতিষ্ঠান খুলে ভেজাল পণ্য সরবরাহ করে আসছিল। এরই প্রেক্ষিতে সেখানে অভিযান চালিয়ে মালিক ইসমাইলকে আটক করা হয়েছে।”

দেবাশীষ তালুকদার আরো বলেন, “সেখান থেকে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ বিভিন্ন ধরণের ভেজাল পণ্য। যার মধ্যে রয়েছে ৩ শত লিটার ভেজাল সয়াবিন তেল, ৪ শত লিটার সরিষার তেল ও ৮ শত লিটার নারকেল তেল। এছাড়াও আরো বিভিন্ন ধরণের স্টেশনারি সামগ্রী জব্দ করা হয়েছে।”

তিনি আরো বলেন, “আটক ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এ বিষয় নিয়ে আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম)।

এ সময় তিনি উদ্ধারকৃত মালামালের বিবরণ দেন এবং আটক ইসমাইলের সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, এস এম রাজু আহমেদ, ডিবির ওসি মো. মানিকুল ইসলাম, মো. এমরান হোসেনসহ পুলিশের কর্মকর্তারা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe