রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

হবিগঞ্জে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ভলিবল ম্যাচের উদ্ধোধন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ভলিবল ম্যাচের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, যুব সমাজকে মাদক থেকে বাচাতে খেলাধুলার বিকল্প নাই। মাদক শুধু একজন ব্যক্তি নয়, পুরো পরিবার এমনকি একটি সুস্থ্য সমাজকেও ধ্বংস করে ফেলে। তাই আমাদের সন্তানদেরকে মাদকের ছোবল থেকে বাচাতে খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে।

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ রবিবার ২৪ অক্টোবর সকাল ১১টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে এই প্রীতি ম্যাচের উদ্ধোধন করা হয়।

হবিগঞ্জে-মাদকবিরোধী-প্রচারণামূলক-প্রীতি-ভলিবল-ম্যাচের-উদ্ধোধন

পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জের উপপরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান প্রমুখ ।
অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ফুটবলার ও ধারা ভাষ্যকার শফিউল আলম শাফি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe