সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
23.3 C
Habiganj

হবিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামিলীগ এবং প্রশাসনের উদ্যোগে দোয়া মাহফিল ও জাতির পিতার প্রতি শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ করা হয়।

রবিবার ১৫ আগস্ট সকাল ৯টায় জেলা আওয়ামিলীগের কার্যালয়ের সামনে জাতির পিতার স্মৃতির প্রতি পুস্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, জেলা প্রশাসক ইসরাত জাহান, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সিভিল সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ সরকারী বেসরকারী বিভিন্ন সংস্থা দপ্তর।

এরপর জেলা প্রশাসক বিয়াম ল্যাবরেটরি স্কুলে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল এর শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, হবিগঞ্জ সদরের উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, বীর মুক্তিযোদ্ধাগণ প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe