শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

হবিগঞ্জে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ৩ প্রতারক গ্রেফতার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে র‍্যাব অফিসারের পরিচয় দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে বিকাশের মাধ্যমে চাঁদাবাজির দায়ে তিন প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৯। জেলার বিভিন্ন স্থান থেকে ওই তিন প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

আজ (শুক্রবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) সিপিসি-১ এর একটি দল মেজর সৌরভ মো: অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ কে এম কামরুজ্জামানের নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এ সময় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পাকশাইল গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মো: কাউছার মিয়া (৩৯), শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বাগুনীপাড়া গ্রামের মৃত আহম্মদ শাহর ছেলে মো: ফয়সল শাহ (৩৫) ও চুনারুঘাট উপজেলার টেকেরঘাট গ্রামের রজব আলীর ছেলে মো: কামাল মিয়াকে (২২) গ্রেফতার করা হয়।

শায়েস্তাগঞ্জ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) সিপিসি-১-এর কমান্ডার সিনিয়র এএসপি এ কে এম কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা র‍্যাব অফিসারের পরিচয় দিয়ে দেশের বিভিন্ন স্থানে নিরীহ মানুষের কাছ থেকে প্রতারণা করে বিকাশের মাধ্যমে চঁাদাবাজি করে আসছিল।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe