শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
22.9 C
Habiganj

হবিগঞ্জে ‘ল’ পরীক্ষার ফরম পূরণ মওকুফের দাবিতে মানববন্ধন

ভর্তির সময় আগাম ফি মওকুফের দাবিতে আজ রবিবার বিকাল ৪ ঘটিকার সময় হবিগঞ্জ ল’কলেজের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আগাম ফি প্রদানকৃত ১৫,০০০ টাকা বেতন ও অন্যান্য ফি’র সাথে সমন্বয় করে করোনা পরিস্থিতি বিবেচনা করে ল’ফাইনাল পরীক্ষার ধার্যকৃত ৭০০০ টাকা ফরম পূরণ মওকুফের জন্য এই মানববন্ধন আয়োজন করা হয়।

২০১৮-২০১৯ ইং সেশনের ফাইনাল পরীক্ষার্থী শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং পরীক্ষার্থী ফয়সল আহমেদ তুষার এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পরীক্ষার্থী তোফাজ্জল হোসেন, জেসি বেগম, সাইফুর রহমান মিজান, শেখ আজিজুর রহমান, অরুন শূক্ল দাশ, শেখ মঈনুল শশী, আমিনুল ইসলাম, মোজাম্মেল হক, সমীরণ দাশ, মোতালিব তালুকদার দুলাল, গাজী আলী হায়দার, তনুকা সেন প্রমুখ।

মানববন্ধনে বক্তাগণ বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে যদি দাবির প্রতি ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণ না করা হয় তাহলে অবরোধসহ কঠোর আন্দোলন কর্মসূচী গ্রহণ করা হবে।
ফরম ফি মওকুফের সিদ্ধান্ত গ্রহণের পূর্বে ল’কলেজ প্রশাসন ও পরীক্ষার্থীদের প্রতি ফরম পূরণ সংক্রান্ত কার্যক্রম বন্ধ রাখার আহবান জানান।

উল্লেখ্য যে, গত ৩ ডিসেম্বর অধ্যক্ষ বরাবর উক্ত দাবিতে স্মারকলিপি প্রদান করেও আশানুরূপ কোন সিদ্ধান্ত পাওয়া যায় নি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe