২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:৫৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জে শিক্ষা অফিসার জিয়া উদ্দিন আর নেই

হবিগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়েয়ে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি……রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মরহুমের জানাযার নামাজ দুপুর ২.১৫ মিনিটের সময় জেলা শহরের মোহনপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

শনিবার (২২ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যান তিনি। এর আগে সকাল ৮টার দিকে শহরের মোহনপুরস্থ বাসায় হৃদরোগে আক্রান্ত হন।
দ্বিতীয় জানাযা মরহুমের গ্রামের বাড়ি মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের আহম্মদপুরে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, শিক্ষা অফিসার জিয়া উদ্দিন শিক্ষা জীবন শেষ করে বান্দরবান জেলায় শিক্ষা অফিসার হিসেবে সরকারি চাকুরীতে যোগদান করেন। পরবর্তীতে বদলী হয়ে সুনামগঞ্জ, সেখান থেকে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা, হবিগঞ্জের বাহুবল উপজেলা এবং সর্বশেষ হবিগঞ্জ সদর উপজেলায় দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন।

জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্ল্যা জানান, শিক্ষা অফিসার হিসেবে জিয়া উদ্দিন সাহেব অত্যন্ত সততা ও দায়িত্বশীলতার সাথে কাজ করেছেন। জেলা শিক্ষা পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি।