সোমবার, আগস্ট ৮, ২০২২

হবিগঞ্জে সন্ত্রাসী হামলায় মাধবপুরের সাইফুল নিহত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ শহরে সন্ত্রাসীদের নির্মমতায় নির্মমভাবে প্রাণ হারিয়েছেন মাধবপুর উপজেলার শিবনগর গ্রামের সাইফুল ইসলাম লালন (৩০) সে শাহজালাল সরকারি কলেজের প্রাক্তন ছাত্র।

মোঃ সাইফুল ইসলাম লালন মঙ্গলবার বেলা ২.৩০ মিনিটে হবিগঞ্জ জেলা সদরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট নেওয়ার পথে মৃত্যু বরণ করেন।

সে হবিগঞ্জ সদর হাসপাতালে প্যাথলজি বিভাগে চাকুরি করত। লালন উপজেলার বহরা ইউনিয়নের শিবনগর গ্রামের নজরুল ইসলাম নান্নু মাস্টারের ছেলে। সাইফুল ইসলাম লালন হত্যার প্রতিবাদে এলাকায় সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় উঠছে এবং তার খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছেন।

শাহজালাল সরকারি কলেজের পক্ষ থেকেও তার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হচ্ছে। কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আব্দুল জব্বার তার ফেসবুকে পোস্ট দিয়ে শাহজালাল সরকারি কলেজের প্রাক্তন ছাত্র সাইফুল ইসলাম লালন এর খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...

বানিয়াচংয়ে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুর থেকে এক বৃদ্ধার লাশ...