34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জে সাংবাদিকদের সাথে ইসলামী ব্যাংক ম্যানেজার’র মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি:  হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন ইসলামী ব্যাংক হবিগঞ্জ শাখার ম্যানেজার শেখ মোহাম্মদ ওয়ালী উল্লাহ।

মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ও চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন হবিগঞ্জের সভাপতি প্রদীপ দাশ সাগর। সভায় ক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে শেখ মোহাম্মদ ওয়ালী উল্লাহ সুখে দুঃখে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দে পাশে থাকার এবং হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক কল্যাণ তহবিলে ইসলামী ব্যাংক থেকে আর্থিক অনুদান পেতে সহযোগিতার আশ্বাস দেন।

পাশাপাশি তিনি সমাজ উন্নয়নে ইসলামী ব্যাংকের বিভিন্ন অবদান লেখনির মাধ্যমে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানান। শেষে তিনি উপস্থিত সবাইকে নতুন বছরের ক্যালেন্ডার উপহার দেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার