শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জে ৫ হাজার সরকারি বইসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ পৌর বাস স্ট্যান্ড এলাকা থেকে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের ২০১৯ সালের ৫ হাজারের অধিক সরকারী বই উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুইজনকে আটক করা হয়।

সোমবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় হবিগঞ্জ কোর্ট স্টেশন পুলিশ এক অভিযান চালিয়ে উল্লেখিত পরিমাণ বইসহ ওই দুইজনকে আটক করে।

আটক করা হলো- লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের আমিরুল মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০) ও একই গ্রামের নূর মিয়ার ছেলে হাশিম মিয়া (৩৫)।

পুলিশ জানায়, আটককৃত উভয়েই ভাঙ্গারী ব্যবসায়ী। বইগুলো তারা কেজি হিসেবে ক্রয় করে দোকানে রেখেছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এসব জব্দ এবং দুইজনকে আটক করে। জব্দকৃত বইগুলো অষ্টম, ৫ম, তৃতীয় ও এবতেদায়ী শ্রেণির।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি বইগুলো বিক্রির উদ্দেশ্যে রেখে দেয়া হয়েছিল। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় ৫ হাজারেরও অধিক বইসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে মূল তথ্য বেরিয়ে আসবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe