২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:২৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের বার্ষিক কাউন্সিল সম্পন্ন

আবদুর রউফ আশরাফ: জনপ্রিয় ফেসবুক প্লাটফর্ম ‘আমরার বাড়ি হবিগঞ্জ’ গ্রুপের পরিচালনা পর্ষদ কর্তৃক গঠিত ‘হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম’-এর কমিটি ২০২৪-২৫ সেশনের জন্য পুনর্গঠন করা হয় হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন ২০২৪) হবিগঞ্জ সদরে ফোরামের অস্থায়ী কার্যালয়ে, ফোরামের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সভায় কমিটি নবায়ন করা হয়। সিরাজুল ইসলাম আপনকে সভাপতি ও মুফতি মঈনুদ্দীন খান তানভীরকে সাধারণ সম্পাদক পদে পুনর্বহাল রেখে ২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন:-

সহ সভাপতি: হাফেজ মাওলানা আবিদ রহমান, হাফেজ মাওলানা মুজাহিদ আহমদ, হাফেজ মাওলানা গোলাম রব্বানী সেলিম, হাফেজ সুহাইল আহমদ ও মাওলানা শিব্বির আহমদ।
সহসাধারণ সম্পাদক : হাফেজ আশরাফ আলী,সাংগঠনিক, সম্পাদক : হাফেজ মাওলানা ইয়াহইয়া,অর্থসম্পাদক : হাফেজ মাওলানা তারিফ বিন শামস, প্রচার সম্পাদক : মাওলানা ফয়সল আহমদ, সাহিত্য সম্পাদক : হাফেজ মাওলানা মুসাদ্দিক আহমদ মুসা, সমাজকল্যাণ সম্পাদক : মাওলানা এস এম আব্দুস সালাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : তাফহিমুল ইসলাম চৌধুরী, প্রবাসী সদস্য : মাওলানা সাদিকুর রহমান ও হাফেজ খাইরুল আলম, নির্বাহী সদস্য : মো. মারুফ আহমদ, মো. আব্দুন নুর, মাওলানা কামরুল ইসলাম, মুফতী আনোয়ার আমীন ও ডা. মুশতাক আহমদ।

প্রসঙ্গত : দেশ, জাতি ও মানবতার কল্যাণের মহৎ লক্ষ্যে এবং হবিগঞ্জের ইতিহাস ও ঐতিহ্য নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে জেলার কয়েকজন সৃজনশীল ও মেধাবী তরুণের উদ্যোগে ২০১৪ সালের ৩১ জুলাই সংগঠনটির যাত্রা শুরু হয়। সে থেকে সংগঠনটি প্রতি বছর শিক্ষাসফর, সিরাত পাঠ প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতাসহ জ্ঞান চর্চার নানামুখী কার্যক্রমের পাশাপাশি বৃক্ষরোপণ, সেলাই মেশিন বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ এবং এতিম, বিধবা ও দুঃস্থ-অসহায় মানুষের সহায়তা কার্যক্রম, চিকিৎসা সেবা প্রদানসহ আর্ত মানবতার সেবায় যথাসাধ্য ভূমিকা রেখে চলেছে।