হবিগঞ্জ আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক।

বাঙালি জাতির মুক্তির ইতিহাসের সাথে সম্পৃক্ত রয়েছে নৌকা। এই প্রতীকে ভোট দিলে জনগণের স্বার্থ আদায় হয়। দেশের উন্নয়ন হয়। তাই জনগণের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করুন।

শুক্রবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ছিল জনগণের বহু কাক্সিক্ষত। এই বিজয়ের কারণে অব্যাহত রয়েছে উন্নয়নের ধারা। এই অগ্রগতিকে আরো বেগবান করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকার প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই। এ সময় দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মোত্তালিব, হাজী সফর আলী, আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।