বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

হবিগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন আজ

Array
- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

প্রায় ৬ বছর পর আজ ১১ই ডিসেম্বর রোজ  বুধবার অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ব্যানার ফেস্টুনে ছেঁয়ে গেছে পুরো শহর। নৌকার আদলে তৈরী করা হয়েছে মঞ্চ। আওয়ামী লীগ নেতাকর্মী থেকে শুরু করে সবার মুখে মুখে এখন সম্মেলন নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা। কাদের হাতে তুলে দেয়া হচ্ছে জেলা আওয়ামী লীগের দায়িত্ব এ নিয়ে চলছে  বিশ্লেষণ। এবারের নেতৃত্ব কি  ভোটের মাধ্যমে   না কেন্দ্রীয় সিদ্ধান্তে হবে তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে যাই হোক ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে বলে প্রত্যাশা করেন তৃণমূল নেতাকর্মীরা।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী জানান, কাউন্সিল আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এবার কাউন্সিলে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৫ জন, সাধারণ সম্পাদক পদে ৭ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৪ ও সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন প্রার্থী।

আজকের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে থাকছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূরুল ইসলাম নাহিদ, প্রধান বক্তা থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিস্বাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ এমপি। সম্মেলনে জেলার ১১টি সাংগঠনিক ইউনিটের ৩৪৯ জন কউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বা‌নিয়াচং‌য়ে বানবাসীদের মা‌ঝে আলোর দিশারী ব্লাড আইকনের ঈদ সামগ্রী বিতরণ

দিলোয়ার হোসাইন, বানিয়াচংঃবা‌নিয়াচং উপ‌জেলার ঘাগড়াকোনা সহ বিভিন্ন এলাকায় বন্যায়...

বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শরীফ উদ্দিন রোড ও সুটকী ব্রীজের...

হবিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে এফবিসিসিআই

হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্তদের...

বন্যার্ত মানুষের পাশে দাঁড়াল হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ...