শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
29 C
Habiganj

হবিগঞ্জ কিডনি ফাউন্ডেশন গঠন

হবিগঞ্জ কিডনি ফাউন্ডেশন গঠন করা হয়েছে। সাবেক এমপি এড.চৌধুরী আব্দুল হাই সভাপতি, ফরহাদ চৌধুরী সাধারণ সম্পাদক।

 

৩১ মার্চ বুধবার বিকাল ৪ ঘটিকায় প্রবীন হিতৈষী সংঘ ভবনে হবিগঞ্জ জেলার কিডনি রোগীদের সুচিকিৎসার্থে একটি কিডনি ফাউন্ডেশন গঠনের লক্ষ্যে ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক সংসদ সদস্য জনাব এডভোকেট চৌধুরী আব্দুল হাই এঁর সভাপতিত্বে এবং ফরহাদ আহমেদ চৌধুরীর পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত আলোচকবৃন্দ বাস্তবতার নিরিখে ও প্রয়োজনীয়তা উপলব্ধি করে হবিগঞ্জে একটি কিডনি ফাউন্ডেশন স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেন। পরে সর্বসম্মতিক্রমে জনাব এডভোকেট চৌধুরী আব্দুল হাই কে সভাপতি, প্রফেসর ইকরামুল ওয়াদুদ কে সহসভাপতি, ফরহাদ আহমেদ চৌধুরী কে সাধারন সম্পাদক এবং এডভোকেট আব্দুল হান্নান চৌধুরীকে কোষাধ্যক্ষ মনোনিত করে একটি কমিটি গঠন করা হয়। সভায় আরও সিদ্ধান্ত হয় যে শীঘ্রই হবিগঞ্জ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে আলোচনাপূর্বক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

এছাড়া হবিগঞ্জ কিডনি ফাউন্ডেশন বাস্তবায়নে অনুদান সংগ্রহের জন্য একটি ব্যাংক একাউন্ট খোলার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

এ সময় সভায় উপস্থিত ছিলেন- সাবেক বিভাগীয় কমিশনার ফজলুর রহমান চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা এডভোকেট স্বদেশ রঞ্জন বিশ্বাস, মোঃ আরব আলী, অধ্যক্ষ ( অবঃ) গোকুল চন্দ্র দাশ, অধ্যক্ষ মোঃ রফিক আলী, এডভোকেট আব্দুল হান্নান চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাংবাদিক শরীফ চৌধুরী, রবীন্দ্রনাথ, কবি ও সাহিত্যিক অপু চৌধুরী, প্রভাষক মৃদুল কান্তি রায়, মোঃ হাবিবুর রহমান সবুজ, মিনহাদ আহমেদ চৌধুরী প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe