শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

হবিগঞ্জ জেলা পরিষদের উদ্ধোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

হবিগঞ্জে কোভিড ১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সরকারের সমউপযোগী প্রদক্ষেপের কারণে করোনা মহামারী মোকাবেলা করতে পেরেছে, একে একে দেশের সকল নাগরীককে টিকার আওতায় আনা হবে।

সারা বিশ্ব যেখানে এই মহামারী মোকাবেলায় হিমশিম খাচ্ছে, তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ফলে সফলভাবে মোকাবেলা করা সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, যদি করোনার ৩য় ঢেউ আবারো আসে তাহলে আমাদেরকে আগে থেকে প্রস্তুতি নিয়ে রাখতে হবে। সকল ক্ষেত্রে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

হবিগঞ্জ-জেলা-পরিষদের-উদ্ধোগে-করোনা-সুরক্ষা-সামগ্রী-বিতরণ

শনিবার (২ অক্টোবর) দুপুর ১২টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত এ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মোঃ মুশফিক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাহফুজা আক্তার শিমুল, জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক আমিনুল হক সরকার, শায়েস্তাগনজ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগনজ পৌরসভার মেয়ার এম এফ আহমেদ অলি, প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন ওসমান, শায়েস্তাগনজ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ।

মোঃ আব্দুল মুকিতের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম। আলোচনা সভা শেষে জেলা পরিষদের পক্ষ থেকে জেলার বিভিন্ন উপজেলা ও পৌরসভা এবং বিভিন্ন জনপ্রতিনিধিদের হাতে অক্সিজেনসহ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe