শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সৈয়দ সালিক আহমেদঃ সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রীমহল দেশের উন্নয়নকে ধ্বংস করার জন্য পায়াতারা করে যাচ্ছে। স্বাধীনতা পরবর্তী বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে চেয়েছিল, কিন্তু বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশকে এগিয়ে নিয়ে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। ডিজিটাল বাংলাদেশের সুফল আজ সারা দেশের মানুষ ভোগ করছে। বিশ্বের বুকে বাংলাদেশ আজ সম্মানের সাথে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে।

তিনি শুক্রবার (২৬মার্চ) সন্ধায়  হবিগঞ্জ  নীমতলা প্রাঙ্গনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে “সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ শীর্ষক” আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  একথা বলেন।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাহমুদুল হাসান, বৃন্দাবন সরকারী কলেজের অধ্যক্ষ  মাসুদুল হাসান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, সাবেক পিপি আকবর হোসেন জিতু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী।

জেলা প্রশাসনের উদ্দোগে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম,  জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে স্থানীয় এবং অথিতি শিল্পীদের অংশগ্রহনে দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe