মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
17 C
Habiganj

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম এর নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনকে ঘিরে জেলার ৯টি উপজেলায় সাংবাদিকদের মধ্যে ছিল আনন্দমুখর পরিবেশ। সকাল থেকেই তারা জেলা প্রেসক্লাবের সামনে এসে জড়ো হতে থাকেন। মোট ৭৭ ভোটারের মধ্যে ৭৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

গোপন ভোটে নির্বাচিত হয়েছেন ৫ জন। তারা হলেন- সভাপতি এমদাদুল হাসান সোহেল, সহ-সভাপতি  মামুন চৌধুরী ও নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ নূর এবং সাংস্কৃতিক সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন। এর আগে সাংগঠনিক সম্পাদক পদে জাকারিয়া চৌধুরীসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিভিন্ন পদে নির্বাচিত হন আরো ৯ জন।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর ও সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মশিউর রহমান কামাল।

“হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম এর কমিটি পুনর্গঠন।

ফলাফল ঘোষণার সময় হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ও সাংবাদিক ফোরামের সদ্য বিদায়ী সভাপতি শাকীল চৌধুরী এবং বিদায়ী সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় হবিগঞ্জ জেলার ৯টি উপজেলা থেকে আসা ২ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe