মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

ডিবি পুলিশের হাতে বিদেশি মদসহ ব্যাবসায়ী গ্রেফতার

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের গ্রীন বাংলা এলাকায় চুনারুঘাট টু মাধবপুর সড়কের দক্ষিণ পাশ থেকে ভারতীয় বিদেশী ২০ বোতল মদসহ অমিত পাল(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ।

বুধবার (১০ ফেব্রয়ারী) বিকেলে হবিগঞ্জ ডিবি পুলিশের এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে এসআই মাহমুদুলসহ একদল পুলিশ উল্লেখিত স্হানে অভিযান চালিয়ে মদসহ এই ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যাবসায়ী বি-বাড়ীয়া জেলার বিজয় নগর থানার সাতবর্গ(উত্তর হাটি)এলাকার অজিত পালের ছেলে অমিত পাল।

গ্রেফতারের সময় তার কাছ থেকে ২০ টি কাছের বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৪২ হাজার টাকা হতে পারে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

এতথ্য নিশ্চিত করে ডিবির ওসি মো: আল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, সুরমা চা বাগান এলাকা থেকে মাদক পাচার হতে পারে।

এমন তথ্যের ভিত্তিতে বিকেলে ডিবি পুলিশ একটি বিশেষ অভিযান পরিচালনা করে এক মাদক ব্যাবসায়ীকে ভারতীয় বিদেশী ২০ বোতল মদসহ গ্রেফতার করা হয়েছে।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায় বলেও জানান তিনি। আটককৃতসহ অন্য পলাতক সহযোগীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe