শনিবার, জুন ২৫, ২০২২

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, যারা দলের জন্য ত্যাগ স্বীকার করবে এবং বিশ্বাসঘাতকতা না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুগত থাকবে তাঁরাই আওয়ামী লীগের নেতৃত্বে আসবে। যারা উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে গিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন তাদেরকে পদে রেখে সম্মেলন না করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। সেই সিদ্ধান্ত অনুযায়ী হবিগঞ্জেও ব্যবস্থা নেয়া হয়েছে।

এমপি আবু জাহির বৃহস্পতিবার হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রহমান ও সভাটি সঞ্চালনা করেছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকর।

এতে জেলা আওয়ামী লীগের সভাপতি আরও বলেন, বিএনপি টাকার বিনিময়ে কমিটি উলট-পালট করে। কিন্তু আওয়ামী লীগ টাকার বিনিময়ে কমিটি দেয় না। আওয়ামী লীগের নেতারা কখনও টাকায় বিক্রি হয় না, টাকায় কমিটিও পাওয়া যায় না।

বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রেখেছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল প্রমুখ।

এতে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় আগামী ৩ জুন হবিগঞ্জ নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন সফল করতে নানা সিদ্ধান্ত নেয়া হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...