বুধবার, আগস্ট ১০, ২০২২

হবিগঞ্জ পৌর এলাকার ব্যস্ততম সময়ে ট্রাক-ট্রাক্টরের বেপরোয়া চলাচল

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ পৌর এলাকার ব্যস্ততম সময়ে ট্রাক-ট্রাক্টরের বেপরোয়া চলাচল । বিভিন্ন গুরুত্বপূর্ন সড়কে ব্যস্ততম সময়ে ট্রাক-ট্রাক্টরের বেপরোয়া চলাচলে জনজীবন দুর্বিসহ হয়ে উঠেছে।

শহরের চৌধুরী বাজার থেকে রাজনগর হয়ে শায়েস্তানগর পর্যন্ত সড়কের দুই পাশে ১৩/১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিদিন হাজার হাজার শিক্ষার্থী যাতায়াত করে।

কিন্তু ভোর না হতেই মাটি কিংবা বালুবাহী ট্রাক-ট্রাক্টর এমনকি মালবাহী বড় বড় কার্গো ভ্যান এই গুরুত্বপূর্ন সড়ক দিয়ে বেপরোয়া গতিতে চলাচল করে থাকে। এতে যে কোন সময়ে বড় ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে। এছাড়া রয়েছে টমটম (ইজি বাইক) এর দৌরাত্ব্য।

বিবিয়ানা গর্ভে বিলিন হয়ে গেছে সড়ক

পৌর এলাকায় বর্তমানে ৫ সহস্রাধিক টমটম চলাচল করায় প্রতিনিয়ত যানজট সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ রয়েছে। প্রায়ই এই টমটমগুলোর কারণে বিভিন্ন দুর্ঘটনাও ঘটছে।

এ ব্যাপারে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পৌর এলাকায় ১২শ টমটম চলাচলের অনুমতি দেয়া হয়েছে। কিন্তু তা লঙ্ঘন করে কয়েকগুন বেশি টমটম চলাচল করায় যানজট ও দুর্ঘটনা ঘটছে।

তিনি বলেন, জেলা আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী নির্ধারিত সময়ে ট্রাক-ট্রাক্টরের চলাচলের ব্যাপারে বিধি নিষেধ রয়েছে। কিন্তু চালকরা তা না মানায় বিষয়টি পুনরায় আইনশৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করা হবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...