শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

হবিগঞ্জ প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত, দুই ছাত্রীর অবস্থা আশংকাজনক

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডোবা এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাহুল তালুকদার (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় দুই স্কুলছাত্রীসহ তিনজন আহত হয়। ২ (অক্টোবর) মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত পান্না আক্তার (১৬) ও রিপন (২৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত সোনিয়া আক্তার (১৩)কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মাঝে আহত পান্নার অবস্থা আশংকাজনক।

জানা যায়, প্রাইভেটকারযোগে বানিয়াচং উপজেলার মেধাবিকাশ স্কুলের দুই ছাত্রী পান্না আর সোনিয়া ভাইদের সাথে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের ভবানীপুর এলাকায় রিসোর্টে ঘুরতে আসে। ঘুরা শেষে দুপুরের খাবারের জন্য হবিগঞ্জ শহরের একটি রেষ্টুরেন্টে আসে। এরপর তাদেরকে বাড়ি পৌঁছে দিতে নিহত রাহুল ও আহত রিপন বানিয়াচংয়ে রওয়ানা দেয়। পথে কালারডোবা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাহুলকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় পান্না আর রিপনকে সিলেট প্রেরণ করা হয়। অপর আহত সোনিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত রাহুল তালুকদার হবিগঞ্জ সদর উপজেলার জালালাবাদ গ্রামের সত্তর তালুকদারের পুত্র। আহত পান্না আক্তার বানিয়াচং উপজেলার নন্দিপাড়া গ্রামের কদ্দুস মিয়া ও সোনিয়া একই গ্রামের আখলাছ মিয়ার কন্যা। আহত রিপন আহত পান্না আক্তারের ভাই বলে জানা গেছে। নিহত রাহুল তালুকদার আহতদের খালাতো ভাই।
হবিগঞ্জ সদর থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe