রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

হবিগঞ্জ-লাখাই রোডের সিএনজি ভাড়া নির্ধারণ

মহিউদ্দিন আহমদ রিপনঃ হবিগঞ্জের লাখাই উপজেলা আইন শৃংখলা কমিটির মিটিং এ হবিগঞ্জ-লাখাই রোডের প্রত্যেক সিএনজির ভাড়া নির্ধারণ করা হয়েছে। গতকাল বুধবার সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় সিদ্ধান্ত হয় যে, নতুন এই ভাড়ার তালিকা প্রত্যেক সিএনজি অটোরিকশা সামনে ঝুলানে থাকবে। নির্ধারিত ভাড়ার বাহিরে কেউ অতিরিক্ত ভাড়া আদায় করতে পারবেনা। আজ বৃহস্পতিবার ২১ অক্টোবর লাখাই উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তিতে এ তথ্য জানানো হয়।

তাছাড়া নিম্নোক্ত তালিকার বাইরে যাত্রীসাধারণের নিকট হতে অতিরিক্ত ভাড়া আদায় হলে বা এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া গেলে অভিযুক্ত সিএনজি চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হবিগঞ্জ-লাখাই রোডের সিএনজি ভাড়া নির্ধারণ

এছাড়াও বিঞ্জপ্তিতে আরো জানানো হয় যে, অতিরিক্ত ভাড়া আদায় করা হলে উক্ত সিএনজি চালকের ছবি/ভিডিও উপজেলা প্রশাসনের ফেইসবুক আইডির ম্যাসেঞ্জারে পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe