25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জ শহরে এক রাতে ৩ দোকানে চুরি। জনমনে আতংক

হবিগঞ্জ শহরে বেড়েই চলছে একের পর এক চুরি। এনিয়ে ব্যবসায়ীসহ জনসাধারণের মাঝে আতংক বিরাজ করছে।

শুক্রবার দিবাগত রাতে শহরের বেবি স্টেন্ড এলাকায় ৩টি দোকানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। এসময় অলিম্পিক স্টোর ও নন্দ স্টোর থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়। অন্যদিক ডাঃ ইশতিয়াক রাজের আলিফ ডেন্টাল কেয়ারের ভিতর তছনছ করে দিয়েছে। এনিয়ে গত ১ সপ্তাহে ৩টি চুরির ঘঠনা ঘঠল। যা জনমনে ভীতির সঞ্চার করেছে।

খবর পেয়ে শনিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী এবং ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সামছুল হুদা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অলিম্পিক স্টোরের মালিক কামরুল ইসলাম জানান, প্রতিদিনের মত তিনি দোকান বন্ধ করে বাসায় যান। সকালে এসে দেখেন চোরেরা দোকানের তালা ভাঙ্গতে না পেরে সাটারে ছিড়ে ভেতরে ঢুকে নগদ আনুমানিক ৫ হাজার টাকা এবং আরো প্রায় ৪হাজার টাকার মালামাল নিয়ে যায়।

একই কথা নন্দ স্টোরের মালিক জানান, তার দোকান থেকে নগদ টাকাসহ ৭হাজার টাকার মালামাল নিয়ে নিয়ে।

এবিষয়ে ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, এনিয়ে আজ রবিবার রাত ৮টায় আলিফ কমিউনিটি সেন্টারে আমরা ব্যবসায়ীারা বসব। তখন আমরা সম্মিলিতভাবে একটা সিদ্ধান্ত নিব।

তাছাড়া আজ পর্যন্ত শহরে যতগুলো দোকানে চুরি হয়েছে তার একটারও মালামাল আমরা পাই নাই, এবিষয়ে আমরা খুবই হতাশ। পাশাপাশি প্রত্যেক এলাকা ভিত্তিক নিজ দ্বায়িত্বে পাহারাদার নিয়োজিত করার জন্য অনুরোধ করছি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার