মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

হবিগঞ্জ শহরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির জীবাণুনাশক স্প্রে এবং সচেতনামূলক মাইকিং

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

“হবিগঞ্জ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি” হবিগঞ্জ জেলা’র উদ্যোগে হবিগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড খাদ্যগুদাম রোড, গরুরবাজার ও কামড়া পুর পয়েন্ট জীবাণুনাশক স্প্রে এবং সচেতনামূলক মাইকিং করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা করোনা ভাইরাস প্রতিরোধে নাগরিক কমিটির আহবায়ক চৌধুরী মিজবাহ উল বারী লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবির জেলা সাধারন সম্পাদক ও সচেতন নাগরিক কমিটির সম্মানিত সদস্য কমরেড পীযুষ চক্রবর্তী, হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও জিপি এডভোকেট আফিল উদ্দিন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মোঃ জাহির উদ্দিন।

হবিগঞ্জ করোনা ভাইরাস প্রতিরোধ সচেতন নাগরিক কমিটির সদস্য সচিব ফারহাদ আহমেদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক শরীফ চৌধুরী, প্রভাষক মৃদুল কান্তি রায়, সম্মানিত সদস্য মীর দুলাল, মাধব সরকার, আশরাফ উদ্দিন চৌধুরী অনিক, অপু আহমেদ রওশন, মিনহাদ আহমেদ চৌধুরী প্রমূখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...