শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

হবিগঞ্জ শহরে সুদের টাকার জন্য এক নারীকে পিটিয়ে আহত

হবিগঞ্জ শহরে সুদের টাকার জন্য চম্পা বেগম নামের এক নারীকে পিটিয়ে আহত করেছে একদল দাদন ব্যবসায়ী। শুধু তাই নয় এ সময় তার শ্লীলতাহানির অভিযোগও পাওয়া গেছে। এ ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

গতকাল সোমবার হবিগঞ্জ পৌর এলাকার পশ্চিম তেঘরিয়া গ্রামের টমটম চালক কাছম আলীর স্ত্রী ওই নারী বাদি হয়ে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল-১ আদালতে তাদের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলায় আসামিরা হল, সদর উপজেলার বহুলা ঠাকুর বাড়ি গ্রামের মৃত মশ্বব আলীর পুত্র চিহ্নিত সুদখোর নুর আলম (৪০) ও তার ভাই হেলাল মিয়া (৪৫)।

বিচারক মামলা আমলে নিয়ে প্রতিবেদন দেয়ার জন্য সদর থানার ওসিকে নির্দেশ দেন। যার মামলা নং-২২৫/২১ইং। আগামি ৫ সেপ্টেম্বর মামলার পরবর্তী তারিখ ধার্য্য করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, আসামিগণের কাছ থেকে চম্পা বেগম সুদে কিছু টাকা নেন। কিন্তু মূল টাকাসহ সুদ বাবদ ১২ হাজার টাকা দিলে তারা ক্ষিপ্ত হয়ে উঠে এবং আরও টাকার জন্য চাপ দেয়। এতে চম্পা অনিহা প্রকাশ করে।

গত ১৯ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে ২নং পুল এলাকায় চম্পাকে একা পেয়ে সুদখোর নুর আলম ও হেলাল পিটিয়ে আহত করে। তখন তার শ্লীলতাহানির চেষ্টা করে সাথে থাকা টাকা নিয়ে যায়।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe