মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

17.2 C
Habiganj
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

হবিগঞ্জ শহরে স্কুল ছাত্রীকে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় আটক এক যুবক

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরে স্কুল ছাত্রীকে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় আটক এক যুবক । আটক ঐ যুবকের নাম মনির আহমেদ (২৫)।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুর রহিম জানান, শহরের নাতিরাবাদ এলাকার মামুন চৌধুরীর কন্যা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী ফারহানা আক্তার চৌরুরী (১৮) কে শুক্রবার সন্ধ্যায় শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় রাস্তায় উত্যক্ত করে সদর উপজেলার দক্ষিণ বামকান্দি গ্রামের আনফর উল্লার পুত্র ব্যবসায়ী মনির আহমেদ।

শিশু ধর্ষণের চেষ্টায় ধর্ষক আটক

উত্যক্তের প্রতিবাদ করায় মনির ফারহানাকে প্রকাশ্যে মারধর ও লাঞ্ছিত করে। এ ঘটনা দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে মনিরকে আটক করে থানায় নেয়া হয়।

রাতে স্কুল ছাত্রী ফারহানা চৌধুরী বাদী হয়ে মনিরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

এদিকে, আটক মনির সাংবাদিকদের জানান, ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুজন ঘুরতে গেলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe