24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জ সদরে জমে উঠেছে জুয়ার আসর

হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে জুয়ার আসর জমে উঠেছে। এর ফলে একদিকে যুব সমাজ বিপথে যাচ্ছে অন্যদিকে চুরি, ছিনতাইসহ নানান অপরাধমূলক কর্মকান্ড বৃদ্ধি পেয়েছে। কোন কোনো স্পটে ওয়ান টেন, তিন তাসসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে জুয়ারি চক্র এ আসর বসায়। আর এসব আস্তানায় মোটর সাইকেল ও সিএনজিযোগে যোগ দিচ্ছে মাধবপুর, বাহুবল, চুনারুঘাট, নবীগঞ্জ, শ্রীমঙ্গল, বানিয়াচং, অষ্টগ্রাম থেকে আসা জুয়ারিরা।

খবর নিয়ে জানা গেছে, বড় বহুলা খালের পাড়, কালনী বগলা খাল, যাত্রাবড়বাড়ি মাঝামাঝি হাওর, ফিসারী পাড়, পইল, আটঘরিয়া, নাজিরপুর বন্দের বাড়ি, পূর্ব তেঘরিয়া, টুক ভাদৈসহ বিভিন্ন এলাকায় দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা আকাশের নিচে কিংবা ত্রিপাল টানিয়ে জুয়া খেলা চলে। প্রতিদিন ১৫-২০ লাখ টাকার খেলা হয়।

শুধু তাই নয় তারা ওই সব আসরে সুদে টাকা লাগায়। আবার জুয়াড়িদের কাছ থেকে বিভিন্ন দপ্তরের নাম ভাঙিয়ে প্রতিদিন ৩০-৪০ হাজার টাকা উত্তোলন করে ওই চক্র।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, এসব জুয়ার আসর বসায় এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে এবং সন্ধ্যার পরই এসব এলাকার পথচারীদের কাছ থেকে টাকা পয়সাও নিয়ে যাচ্ছে এই চক্র।

এ বিষয়ে ডিবির ওসি মোঃ আল আমিন জানান, জরুরি ভিত্তিতে এসব স্পটে নিজেই পুলিশ নিয়ে অভিযান শুরু করব। পুলিশ সুপার হবিগঞ্জ জেলা মাদক ও জুয়ারীদের বিরুদ্ধে জিরো টলালেন্স ঘোষণা করেছেন। কোনো অবস্থাতেই ছাড় দেয়া হবে না। খবর পাওয়ার সাথে সাথেই অভিযান শুরু করব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার