বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
25 C
Habiganj

হবিগঞ্জ সদর উপজেলাবাসী আমার আস্থা ও বিশ্বাসের শেষ ঠিকানা – মোতাচ্ছিরুল ইসলাম

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, হবিগঞ্জ সদর উপজেলাবাসী আমার আস্থা ও বিশ্বাসের শেষ ঠিকানা। আমার হৃদয়ের মধ্যে আপনাদের স্থান।

আমি একজন সেবক হয়ে উপজেলাবাসীর উন্নয়নে কাজ করতে চাই। মোতাচ্ছিরুল ইসলাম বলেন, তরুণ প্রজন্মকে নৈতিক অবক্ষয় থেকে বেরিয়ে আসতে হবে। কারণ তাদের হাতেই আগামী দিনের বাংলাদেশ।

তিনি আরো বলেন, সকলকে অন্যায়ের বিরুদ্ধে লড়তে হবে। সত্যের পক্ষে কাজ করতে হবে। বঙ্গবন্ধু অন্যায়ের বিরুদ্ধে যোদ্ধ করেছিলেন বলেই আজকে আমরা স্বাধীনতা পেয়েছি।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবসমাজকেই এগিয়ে আসতে হবে। তিনি বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ হবিগঞ্জ সদর উপজেলার উন্নয়নে আমি বদ্ধ পরিকর। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

গতকাল হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোতাচ্ছিরুল ইসলাম এসব কথা বলেন।

অনুষ্ঠানগুলোর মধ্যে লস্করপুর ইউনিয়নের জামিয়া করিমিয়া মজনুমিয়া মাদ্রাসায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও সম্মাননা অনুষ্ঠান। সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আদ্যপাশা গ্রামবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা অনুষ্ঠান, ভাংগারপাড় জামে মসজিদের নতুন কমিটি গঠনকল্পে আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধণা অনুষ্ঠান ও পইল ইউনিয়নের এড়ালিয়া জামে মসজিদের শুভ উদ্বোধন অনুষ্ঠান।

অনুষ্ঠানে দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe