27.7 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

হবিগঞ্জ সদর হাসপাতালে অক্সিজেন রিফিল কার্যক্রমের উদ্ভোধন

জেলা প্রশাসক ইশরাত জাহান এর নির্দেশনায় হবিগঞ্জ সদর হাসপাতালে করোনা মহামারির সময়ে করোনা রোগীদের অক্সিজেন সংকট দূর করার জন‍্য এগিয়ে এসেছে তাসনুভা শামীম ফাউন্ডেশন (TSF), Harak সমাজ উন্নয়ন সংস্থা, TVN 24 Television এর সি ই ও আমেরিকার প্রবাসী পুলক ভুঁইয়া।

মঙ্গলবার (৩ আগস্ট) আনুষ্ঠানিকভাবে এ কাজের উদ্বোধন করা হয়।

খালি Oxygen সিলিল্ডার গুলি রিফিল করার জন‍্য প্রতিদিন একটি গাড়ি যাবে কাঁচপুর সালাউদ্দিন অক্সিজেন রিফিল সেন্টারে সেখান থেকে অক্সিজেন রিফিল ভর্তি করে সদর হাসপাতালের রোগীদের জন‍্য ব‍্যবহার করা হবে। সংগঠনের চেয়ারম্যান সাগর আহমদ শামীম বলেন এই কার্যক্রম চলবে হাসপাতালে যতদিন সেন্টাল অক্সিজেন ব‍্যবস্থা চালু না হবে ততদিন পযর্ন্ত, আমরা পুরো টিম এই করোনা মোকবেলার যুদ্ধে সরকারের এবং প্রশাসনের সহযোগী হিসাবে কাজ করতে সর্বদা প্রস্তুত আছি।

এ সময় সদর হাসপাতালে ব‍্যবহারের জন‍্য জেলা প্রশাসকের মাধ‍্যমে দুইটি হুইল চেয়ার একটি অক্সিজেন সিলিন্ডার, মাস্ক প্রদান করা হয়। এ সকল সামগ্রী গ্রহন করেন হাসপাতালের আর এম ও ডাঃ মোমিন হুসেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার