বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

হবিগঞ্জ সদর হাসপাতালে সিলিন্ডার আছে অক্সিজেন নাই

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর হাসপাতালে সিলিন্ডার আছে অক্সিজেন নাই। এমন অবস্থায় চিকিৎসা চলছে জেলা সদর হাসপাতালে। জরুরী মুহূর্তে মুর্মষ রোগীকে অক্সিজেন দিতে গেলে পাওয়া যায় না অক্সিজেন। পরপর ৩টি সিলিন্ডার স্টোর রুম আনার পর ৪র্থ সিলিন্ডারে পাওয়া যায় অক্সিজেন (৪টি সিলিন্ডারের মধ্যে ৩টি ছিল খালি)। এনিয়ে রোগীদের মাঝে বিরাজ করছে ক্ষোভ।

বুধবার রাত ১.৪৫ মিনিটে এক মহিলাকে মেডিসিন ও সার্জারী ওয়ার্ডে জরুরি ভর্তি করার পর জরুরি অক্সিজেন সিলিন্ডার দেওয়ার প্রয়োজনের সময় এ চিত্র ফুটে উঠে। ইতিমধ্যে এনিয়ে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে।

আব্দুস সালাম মজনু নামে এক ভুক্তভোগী জানান, আমার এক আত্মীয়কে মহিলা মেডিসিন ও সার্জারী ওয়ার্ডে জরুরি ভর্তি করার পর জরুরি অক্সিজেন সিলিন্ডার দেওয়ার প্রয়োজনের সময় ভোক্ত পরিস্থিতিতে। অক্সিজেন সিলিন্ডার আছে কিন্তু পর পর ৩টি সিলিন্ডার লাগানোর পর দেখা যায় বোতলে অক্সিজেন গ্যাস নেই। তাহলে ঠিক সেই সময়ে কত সময় অপেক্ষা করতে হয়েছে রোগীর নিকট কি সেই সময়টুকু ছিল। যদিও ডিউটিরত সিস্টারের আন্তরিকতায় অনেক খোজাখুজির পর একটি সিলিন্ডার অন্য ওয়ার্ড থেকে সরবরাহ করেন।

এবিষয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম বলেন, “এটা দ্বায়িত্বরত ডাক্তার নার্সদের অবহেলা ও ব্যর্থতার কারণে হয়েছে। করোনাকালীন মহামারীর এই সময়ে কাজের ক্ষেত্রে আরো সর্তক হওয়া দরকার।”

হাসপাতাল সুপার ডাঃ আমিনুল ইসলাম সরকার বলেন, “ভুলবশত স্টোর রুম থেকে খালি বোতল নিয়ে আসার কারণে এমনটি হয়েছে। বিষয়টি আমি খতিয়ে দেখছি।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বা‌নিয়াচং‌য়ে বানবাসীদের মা‌ঝে আলোর দিশারী ব্লাড আইকনের ঈদ সামগ্রী বিতরণ

দিলোয়ার হোসাইন, বানিয়াচংঃবা‌নিয়াচং উপ‌জেলার ঘাগড়াকোনা সহ বিভিন্ন এলাকায় বন্যায়...

বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শরীফ উদ্দিন রোড ও সুটকী ব্রীজের...

হবিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে এফবিসিসিআই

হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্তদের...

বন্যার্ত মানুষের পাশে দাঁড়াল হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ...