২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:৩১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে নবজাতক চুরি হওয়ার ৬ ঘণ্টা পর উদ্ধার

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে নবজাতক চুরি হওয়ার ছয় ঘণ্টা পর নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার মরড়া গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ফেরদৌসী আক্তার সোমবার (২৪ জানুয়ারি) রাতে সদর হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার সকালে হাসপাতালের গাইনি ওয়ার্ডে তার ছেলে সন্তানের জন্ম হয়।

সকাল ৯টার দিকে নবজাতক কিছুটা অসুস্থ বোধ করলে তাকে স্কেনু ওয়ার্ডে স্থানান্ত করেন চিকিৎসকরা। এসময় নবজাতকের আত্মীয়-স্বজনদের বের করে দিয়ে তার চিকিৎসা করা হয়।

আরো পড়ুনঃ হবিগঞ্জ সদর হাসপাতালে সিলিন্ডার আছে অক্সিজেন নাই
হবিগঞ্জ সদর হাসপাতালে অক্সিজেন সংকটে মুক্তিযোদ্ধার স্ত্রীর মৃত্যুর অভিযোগ

কিছুক্ষণ পর আত্মীয়-স্বজনরা নবজাতকের কাছে গেলে খালি বেড দেখতে পান। তারা কর্তব্যরত নার্সদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, ‘নবজাতককে তার বাবা নিয়ে গেছেন।”

কিন্তু নবজাতকের বাবা হাসপাতালেই আসেননি বলে জানান স্বজনরা। এরপরেআর নবজাতককে খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনার পর নবজাতকের স্বজনরা নার্সদের সন্দেহ করলে পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে দুপুর ২টার দিকে হাসপাতালের গাইনি ওয়ার্ডের একটি স্থানে নবজাতককে পাওয়া যায়।

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ নিউজকে জানান, “নবজাতককে উদ্ধার করা হয়েছে। কিভাবে চুরি হয়েছে, ঘটনার সাথে কারা জড়িত, বিষয়টি তদন্ত করা হচ্ছে।”