25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জ সদর হাসাপাতালে নার্সের ভুল চিকিৎসায় প্রাণ গেল প্রসূতি ও ২ সন্তানের

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর হাসাপাতালে দায়িত্বহীন নার্সের ভুল চিকিৎসায় প্রাণ গেল এক প্রসূতি ও তার ২ সন্তানের। বিষয়টি নিয়ে কর্তব্যরত নার্সদের সাথে রোগীর-স্বজনদের হাতা-হাতির ঘটনাও ঘটেছে।

শুক্রবার সকাল ১১ টায় হাসপাতালের গাইনী ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, বানিয়াচং উপজেলার মির্জাপুর গ্রামের রাখাল ঘোষের স্ত্রী শেফালী ঘোষ প্রসব ব্যথা নিয়ে গত ৭ মে সকালে হবিগঞ্জ সদর হাসাপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি হন। এরপর থেকে ক্রমাগত তার শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকে।

একপর্যায়ে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শেফালীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। কিন্তু জনৈকা নার্স শেফালীকে স্বল্প খরচ ও সহজে নরমাল ডেলিভারী করে দেয়ার আশ্বাস দিয়ে সেখানেই ভর্তি রাখেন।

হবিগঞ্জ শহরের বিভিন্ন ফামের্সিতে অতিরিক্ত মূল্য বিক্রি হচ্ছে ইনজেকশন

শুক্রবার সকালে ওই নার্স তাকে ডেলিভারী করার চেষ্টা করলে সে ও তার ২ নবজাতক মারা যায়। এ সময় ওই নার্সের সাথে স্বজনদের হাতা-হাতির ঘটনাও ঘটে। পুরো হাসপাতাল জুড়ে শুরু হয় হট্রগোল। পরে অবস্থা বেগতিক দেখে ওই নার্স হাসপাতাল থেকে সটকে পড়ে।

এ ব্যাপারে নিহত শেফালীর স্বামী রাখাল ঘোষ অভিযোগ করে বলেন, ‘আমরা আইনের আশ্রয় নিব। দালালের কুপরামর্শ ও আনাড়ী নার্সের ভুল চিকিৎসার কারনেই শেফালী ও তার ২ নবজাতকের মৃত্যু হয়েছে’।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার