প্রধানমন্ত্রী দেশের জনগণের জন্য কাজ করেন – এমপি আবু জাহির

প্রধানমন্ত্রী দেশের জনগণের জন্য কাজ করেন - এমপি আবু জাহির

হবিগঞ্জ সদর উপজেলার জগতপুরে নতুন জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি গতকাল শুক্রবার সন্ধ্যায় এর উদ্বোধন করেন।

উদ্বোধনি সমাবেশে প্রধান অতিথির বক্তাতৃতায় আবু জাহির এমপি বিগত প্রায় ১০ বছরে তার মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন। এবং আগামীতেও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য কাজ করেন। দুর্নীতিমুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এ সরকারের আমলে সকল শ্রেণি-পেশার লোকজন সুবিধা ভোগ করছেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। সরকারের এ ধারাবাহিকতা রক্ষা করলে অচিরেই বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে উন্নীত হবে ইনশাআল্লাহ। বক্তারা এমপি আবু জাহিরকে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

ইউপি সদস্য মজিবুর রহমান মারাজের সভাপতিত্বে ও জগতপুর জামে মসজিদের খতিব হাফেজ ফররুখ আহমেদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিত প্রমুখ।