হবিগঞ্জ পৌরসভায় প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত হচ্ছে ২৭ উন্নয়ন প্রকল্প

হবিগঞ্জ পৌরসভায় প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত হচ্ছে ২৭ উন্নয়ন প্রকল্প

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ পৌরসভায় প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত হচ্ছে ২৭ উন্নয়ন প্রকল্প। এগুলোর মধ্যে রয়েছে আরসিসি রাস্তা, পুকুর ঘাটলা, কার্পেটিং রাস্তা ও ড্রেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ৮টি উন্নয়ন প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। বাকী প্রকল্পগুলোর উদ্বোধন করা হবে আগামী রবিবার।

উদ্বোধন শেষে পৃথক সমাবেশে বক্তৃতাকালে এমপি আবু জাহির বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়েছি উন্নয়নের জন্য। আপনারা আমাকে তিনবার ভোট দিয়ে উন্নয়নের দায়িত্ব দিয়েছেন। আমিও জনগণের কাজ নিয়েই ব্যস্ত থাকি সারাক্ষণ। সর্বোচ্চ উন্নয়ন করাই হচ্ছে আমার লক্ষ্য।

তিনি আরো বলেন, বিএনপি নেতারা জনগণকে মিথ্যা আশ্বাস দিয়ে নির্বাচিত হয়। এরপর নিজের ভাগ্যের উন্নয়নে ব্যস্ত থাকে। যেমনটা হয়েছে হবিগঞ্জ পৌরসভায়ও। এ সময় তিনি হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ বাস্তবায়ন এবং শীঘ্রই কৃষি বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা হবে উল্লেখ করে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, যোগাযোগ ক্ষেত্রে বর্তমান সরকার যুগান্তকারী উন্নয়ন সম্পাদন করেছে। এই সরকারের কারণে উন্নতি হয়েছে জনগণের জীবনমানের।

শতকরা ৫৬ জনের মুখের ভাষা বাংলাকে উপেক্ষা করে ঊর্ধুকে চাপিয়ে দিয়েছিল – আবু জাহির

উন্নয়ন কাজের উদ্বোধনকালে হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাস, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর কাউন্সিলর জুনায়েদ মিয়া, শেখ নূর হোসেন, শেখ উম্মেদ আলী শামীম, সহকারী প্রকৌশলী (প্রকল্প) নিরূপম দেবসহ কমকর্তারা উপস্থিত ছিলেন।

বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজের উদ্বোধন শেষে স্থানীয় লোকজন এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানা। পৌরসভা সূত্রে জানা যায়, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতাধীন ইউজিপ-৩ প্রকল্পের আওতায় এই উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে।