চুনারুঘাটে ঐক্যফ্রন্ট প্রার্থীর পথ সভায় হামলা-ভাংচুর

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:  হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত খেলাফত মজলিসের প্রার্থী ড. আহমদ আবদুল কাদেরের পথসভায় হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে এ ঘটনা ঘটে। এতে স্থানীয় খেলাফত মজলিসের ৭/৮জন নেতাকর্মী আহত হয়েছেন।

আহতদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম আজমিরুজ্জামান হামলা ও ভাংচুরের ঘটনাটি নিশ্চিত করেছেন।

জানা যায়, উল্লেখিত সময়ে ড. আহমদ আবদুল কাদেরের ধানের শীষের সমর্থনে ওই এলাকায় একটি পথ সভার আয়োজন করা হয়। পথসভার এক পর্যায়ে একদল লোক দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে নেতাকর্মীদের উপর হামলা চালায়।

এতে স্থানীয় খেলাফত মজলিস নেতা আজিজুল্লাহ আহমদী, আব্দুল হান্নান, ইসলাম উদ্দিন, আহসান হাবিব ও সাবেক সেনা কর্মকর্তা আব্দুস শহিদসহ ৭/৮ জন নেতাকর্মী আহত হন।

এ সময় হামলাকারীরা ড. আহমদ আবদুল কাদেরের প্রচার মাইক ও তাকে বহনকারী গাড়ী ভাংচুর করে পালিয়ে যায়। আহতদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনার পর চুনারুঘাটে তাৎক্ষনিক সংবাদ সম্মেলনে ড. আহমদ আবদুল কাদের অভিযোগ করে জানান, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের চিহ্নিত নেতাকর্মীরা অতর্কিত ভাবে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম আজমিরুজ্জামান হামলা ও ভাংচুরের ঘটনাটি নিশ্চিত করে বলেন, ‘পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে’।