নবীগঞ্জে ঐক্যফ্রন্ট প্রার্থী রেজা কিবরিয়ার গাড়ীবহরে হামলা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ নবীগঞ্জে জাতীয় ঐক্যফ্রন্টের ড. রেজা কিবরিয়ার গাড়ি বহরে হামলা হয়েছে।

আজ বুধবার  হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনে ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার এলাকায় জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়ার নির্বাচনী প্রচারণার সময় তার গাড়িবহরে হামলা ও বিএনপি নেতাকে লাঞ্চিত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় বান্দের বাজার নামক স্থানে।

জাতীয় ঐক্যফ্রন্টের ড. রেজা কিবরিয়া পথসভা শেষে
তার গ্রামের বাড়ি জালালসাপ ফেরার পথে তার সাথে থাকা সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম পান্না একটি মোটর সাইকেল নিয়ে বেপরোয়া গতিতে সামনে যাবার সময় যানজট সৃষ্টি হয়। এনিয়ে স্থানীয় জনতার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কিছু লোকজন উত্তেজিত হয়ে তার উপর হামলা করেন। এসময় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম পান্ন কে লাঞ্চিত করা হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের ড. রেজা কিবরিয়া ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী গাজী মোহাম্মদ শাহনেওয়াজ ওরফে মিলাদ গাজীর লোকজন ও আওয়ামীলীগ পূর্ব পরিকল্পিত ভাবে হামলার করেছে।

তিনি আরো বলেন আমি খবর পেয়েছি ইনাতগঞ্জসহ অন্যান্য জায়গায় আওয়ামীলীগের লাটি সোটা নিয়ে হামলার জন্য প্রস্তুতি নিয়েছে। আমি নিজের নিরাপত্তা নিয়ে শংকিত অবস্থায় আছি।

আওয়ামী লীগের প্রার্থী গাজী মোহাম্মদ শাহনেওয়াজ ওরফে মিলাদ গাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘটনাটি এখন শোনলাম, আমার দলের নেতাকর্মী এরকম আচরণ করতে পারে না এটা কোন বিছিন্ন ঘটনা।