হবিগঞ্জের নূরপুরে মহিলা আ’লীগের সভায় এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বর্তমান সরকারের কৌশল এবং এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জে শিল্পাঞ্চল গড়ে উঠছে। তিনি দেশ বিদেশে উদ্যোক্তাদেরকে হবিগঞ্জে বিনিয়োগ আহবান জানানোতে এখন আলোকিত হয়েছে হবিগঞ্জ। বিশেষ করে শিল্পায়নের ফলে নারীদের ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। এখন প্রতিটি ঘরে ঘরে কর্মজীবী মহিলার কাজ করে পরিবারে স্বচ্ছলতা নিয়ে এসেছেন। সন্তানদেরকে সু শিক্ষায় শিক্ষিত করতে পারছেন। পিছিয়ে পড়া নূরপুর এলাকা এখন সমৃদ্ধ একটি এলাকায় পরিণত হয়েছে। এখানে দূর হয়েছে দারিদ্র্য, বেড়েছে শিক্ষা ও মাথাপিছু আয়ের হার। এর সবকিছু সম্ভব হয়েছে এমপি আবু জাহিরের ঐকান্তিক প্রচেষ্টার জন্য। তিনি কাজের মাধ্যমে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। তার এই কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে হবিগঞ্জকে উন্নতির স্বর্ণশিখরে পৌঁছাতে দলমত নির্বিশেষে নৌকার জন্য কাজ করে ৩০ ডিসেম্বর বিজয়ের পতাকা উড়াতে হবে।

মহান বিজয় দিবস উপলক্ষে  মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়নে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

নূরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আক্তারের সভাপতিত্বে ও জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা বেগম।

প্রধান বক্তা ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির। এছাড়াও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, যুব মহিলা লীগের সভাপতি মেহেরুনন্নেছা চৌধুরী মজু, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য সালেহা চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের শাহানারা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, তাহেরা চৌধুরী, যুব মহিলা লীগের সহ সভাপতি তাহমিনা আক্তার, মহিলা মেম্বার কামরুন্নাহার, মাসুদা বেগম, রুমী আক্তার, মনোয়ারা বেগম, নাসিমা বেগম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদের আত্মার শান্তি কামনায় মোনাজাত করেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ গাজীউর রহমান এবং গীতা পাঠ করেন জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী। আলোচনা সভায় নূরপুর ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আসা সহশ্রাধিক নারীরা স্বতস্ফুর্তভাবে অংশ নেন।