মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

হযরত মুহাম্মদ (স.) ও হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটুক্তি করে করায় মাধবপুরে বিক্ষোভ মিছিল

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃ হাউশ মিয়া, মাধবপুর

বাংলাদেশ জমাইতে হিযবুল্লাহ সিলেট বিভাগের সভাপতি ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ঐতিহ্যবাহী ১১নং বাঘাসুরা ইউনিয়নের হরিতলা ছাহেলাবাদ মুহিয়্যচ্ছুন্নাত দাখিল মাদ্রাসার পীর সাহেব মোঃ আবু কালাম সৈয়দ উবাদুর রহমান বলেছেন, ভারতের বিজেপির দুই নেতা মহানবী হযরত মোহাম্মদ (সা:) ও হযরত আয়েশা (রা:) এর শানে অবমাননাকর বক্তব্য দিয়ে বিশ্বের প্রায় ১৫০ কোটি মুসলমানের অন্তরে আগুন ধরিয়ে দিয়েছে। তাই অবিলম্বে তাদের দৃন্তান্তমূলক শাস্তি দিতে হবে। আমাদের মহানবী হযরত মুহাম্মদ (সা:) আমাদের কাছে আমাদের প্রাণের চেয়েও বেশী প্রিয় তাঁর শানে বেয়াদবী আমরা মুসলমানের শরীরে একবিন্দু রক্ত থাকতে কোনো মুসলমান বরদাস্ত করবেনা।

আজ সোমবার (১৩ জুন) বাংলাদেশ জমাইতে হিযবুল্লাহ মাধবপুর উপজেলা শাখার উদ্দ্যােগে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ছালেহাবাদ মাদ্রাসার গেইট থেকে শুরুর কথা থাকলে ও আশপাশের সারা এলাকা থেকে জনস্রোত আসতে থাকায় উপস্থিত সময়ে সমাবেশ স্থল ঢাকা-সিলেট মহাসড়ক, শাহপুর নতুন বাজার বাস স্টপিজ এর দিকে স্থানান্তর করা হয়।

মিছিল ও প্রতিবাদ সভাটি ছাহেলাবাদ মুহিয়্যসুন্নাত দাখিল মাদ্রাসার পীর সাহেব মোঃ আবু কালাম সৈয়দ উবাইদুর রহমান সাহেবের সভাপতিত্বে অত্র মাদ্রাসার একজন হাফেজ সাহেবের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, ছালেহাবাদ মুহিয়্যসুন্নাত ছালেহিয়া দ্বীনিয়া মাদ্রাসার মুদির মাওলানা মোঃ আলাউদ্দিন , অত্র ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আব্দুর রসিদ ছাড়াও বিশিষ্ট মুরুব্বিয়ান ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী এলাকার সর্বসাধারণ এতে উপস্হিত ছিলেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...