মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

হারিয়ে যাওয়া মাদ্রাসা ছাত্র অবশেষে মা-বাবার কোলে

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে মাদ্রাসা ছাত্র সুজন মিয়াকে (৮) উদ্ধার করে মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। সুজন মিয়া জেলার চুনারুঘাট উপজেলার আদমপুর গ্রামের শাহ আলম মিয়ার ছেলে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টায় সুজনকে তার নিজ বাড়িতে নিয়ে যান শায়েস্তাগঞ্জ স্বাধীন স্বেচ্ছাসেবক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সাংবাদিক মোতাব্বির হোসেন কাজল ও সাংবাদিক মীর আব্দুল কাইয়ূম।

ছেলেকে পেয়ে মা রোকেয়া বেগম ও বাবা শাহ আলম মিয়ার খুশির অন্ত নাই। শাহ আলম মিয়া বলেন, তার ছেলে সুজন মিয়া চুনারুঘাট উপজেলার গোয়াছপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

শনিবার হঠাৎ সে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এ খবর পাওয়ার পর আমরা দিশেহারা হয়ে চারদিকে খুঁজাখুঁজি করছিলাম, অনেক জায়গায় তার খুজ করছিলাম। অবশেষে স্বাধীন স্বেচ্ছাসেবক সমাজ কল্যাণ সংস্থার মাধ্যমে ছেলেকে পেলাম।

এবিষয়ে মোতাব্বির হোসেন কাজল বলেন- রবিবার সকালে সুজনকে নতুন ব্রীজ এলাকা থেকে আমরা খুজে পাই । এ সময় সুজন মিয়া জানায়-তাকে এক মহিলা এখানে নিয়ে এসেছে। সে সঠিক করে তার ঠিকানা বলতে পারছিল না। অবশেষে তার তথ্যমতে রাত ৯টায় আদমপুরে নিয়ে যাই। সেখানে মা-বাবার কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। এর আগে সে শনিবার মাদ্রাসা হতে নিখোঁজ হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe