সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

১৯ জনকে চেক দিলেন এমপি আবু জাহির

হবিগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন অসুখে আক্রান্ত ১৯ জনকে সাড়ে ৯ লাখ টাকা সরকারি চিকিৎসা সহায়তা দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে প্রধান অতিথি হিসাবে চেক বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীরা এ সহায়তা পেয়েছেন।

সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান প্রমুখ।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে হবিগঞ্জ সমাজসেবা অধিদপ্তর এই সহায়তা প্রদান করে।

জনপ্রতি পঞ্চাশ হাজার টাকা করে পেয়েছেন উপকারভোগী নারী-পুরুষ ও শিশুরা। বছরজুড়ে দফায় দফায় এ কার্যক্রম অব্যাহত থাকছে বলে সংশ্লিষ্টরা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে উপকারভোগীসহ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন এমপি আবু জাহির।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe