শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

৩০০ পরিবারের মাঝে ইনভাইটার অব ইসলামের ঈদ সামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় তিন শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইনভাইটার অব ইসলাম বাংলাদেশ, হবিগঞ্জ জেলা।

আজ মঙ্গলবার দুপুর ২ ঘটিকায় শহরের শায়েস্তানগরস্থ গাউসিয়া একাডেমি ও সুন্নিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাফেজ নূর আহমদ শাহীনের সভাপতিত্বে এবং সহ-সভাপতি শাহিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া একাডেমি ও সুন্নিয়া দাখিল মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ মাওলানা গোলাম সারওয়ারে আলম, ৯নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব শফিকুল ইসলাম সেতু, শাহজালাল জামে মসজিদের খতিব মুফতি মুজিবুর রহমান, এডভোকেট আমিনুল হক চৌধুরী নোমান।

এসময় বক্তারা বলেন, মানবতার সেবায় ইনভাইটার অব ইসলাম দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে। করোনা-কালীন সময়েও এদের সামাজিক কাজ গুলো ছিল প্রশংসনীয়। মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাবার সামগ্রী পৌঁছানো ধর্মীয় সংগঠন হিসেবে প্রশংসনীয়।

এসময় ইনভাইটার অব ইসলামের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম শাফিউল আলম মাহিন, হাফেজ ফয়সল রেজা কাদরী, মীর তাহমিদুর রহমান মাহি, সাইফুল ইসলাম জয়, সাইফুর রহমান তুহিন, শাকিল আহমেদ, মাহিনুর সানি, সৈয়দ আবু সালমান রাজু, মুহাইমিনুল হোসেন সাকিবসহ প্রমুখ।

পরিশেষে করোনা ভাইরাস থেকে দেশ-জাতি এবং বিশ্বের মুক্তি এবং সকলের সুস্থতা কামনা করে মুনাজাত করা হয় এবং ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe